শেখ মোস্তফা কামাল কেশবপুর যশোর প্রতিনিধিঃযশোরের কেশবপুরে বিদ্যুতায়িত হয়ে আলী হাসান ওরফে ছোট্ট (৪২) নামে এক ইলেকট্রিক মিন্ত্রীর মৃত্যু হয়েছে। ১৯ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে উপজেলার কন্দর্পপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। সে ওই গ্রামের মৃত আমির হোসেন সানার ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার কন্দর্পপুর গ্রামের মৃত আমির হোসেন সানার ছেলে ইলেকট্রিক মিস্ত্রী আলী হাসান ওরফে ছোট্ট তার বাড়িতে ব্যবহৃত মোটরের মেরামত কাজ করার সময় অসাবধনতা বসত বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের মেম্বার মুক্তাহিরুল হক বলেন, আলি হাসান ওরফে ছোট্ট নিজের বাড়িতে ব্যবহৃত মোটরের মেরামত কাজ করার সময় অসাবধনতা বসত বিদ্যুতায়িত হয়ে মারা যায়। এর আগে গত ৫ এপ্রিল একই পরিবারের বড় ভাইয়ের ছেলে হেদায়েতুল ইসলাম সানার মেয়ে স্কুল ছাত্রী হাফসা খাতুন (৬) বিদ্যুতে সংযোগ দেওয়া মোবাইলের চার্জারর পিন (মাথা) মুখে নেওয়ায় অসাবধনতা অবস্থায় বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমি জানান, আলী হাসানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দীন বলেন, বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।